এমন একটি চুল প্যাক যা চুলের ৫টি সমস্যা সমাধান করুন

Stay Beautiful | ১:৫০ AM | 0 মন্তব্য(গুলি)

হ্যালো বন্ধুরা. আজ, আমি প্রত্যেক মহিলার একটি সাধারণ সমস্যা সম্পর্কে কথা বলি ও তার একটা আপনাকে সমাধান দিই। এখন গ্রীষ্ম চলছে এবং আমরা খুব বেশি চুল পড়া, শুকনো-রুক্ষতা, স্প্লিট-এন্ডস, চুলকানি-মাথার চুলকানি এবং খুশকির মতো সমস্যার মুখোমুখি হতে চলেছি । আমি প্রচুর চুল পড়ার সমস্যার  মুখোমুখি হয়েছি ;যখন আমি আমার বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সাথে কথা বলি তখন তারা চুল পড়া, খুশকি, বিচ্ছিন্নতা সমস্যাগুলির কথা বলে । তারপরে আমি 2 সপ্তাহের জন্য একটি হেয়ার প্যাক চেষ্টা করি এবং ফলাফলটি যখন দেখি তখন আমি খুব খুশি হয়  এখন আমার চুল আগের থেকে অনেক ভালো হয়ে গেছে । এবং আমি এই হেয়ার প্যাকটি আমার বন্ধুদের পরামর্শ দিচ্ছি তারাও এটি ব্যবহার করে। এবং আশ্চর্যজনক ফলাফল দেখেছি।

For English: https://staybebeautiful.blogspot.com/2019/06/one-hair-pack-solve-5-hair-problems.html


এই হেয়ার প্যাক চেষ্টা করুন। এই প্যাকটি চুলের 5 টি সমস্যা সমাধান করে

 কম চুল পড়া।
 শুষ্কতা বা চুলের রুক্ষতা সমাধান করুন।
 বিভক্ত-নিয়ন্ত্রণগুলি নিয়ন্ত্রণ করুন।
 খুশকি দূর করুন।
 মাথার ত্বকে চুলকানি নিরাময় করুন।

এই প্যাকটি  তৈরি করার জন্য আপনার যা যা দরকার তা হ'ল
  এক কাপ তরকারি পাতা।
   ২ চা-চামচ মেথি বীজ
   ১ চা চামচ নাইজেলা (বাংলা কালো জিরাতে) বীজ।
   ২ জবা ফুল ।
   ১ চা চামচ গোলাপের পাপড়ি গুঁড়া বা 1 টাটকা গোলাপ।
   ১ পেঁয়াজ।
   ২ টো আমলা । আপনি যদি  তাজা আমলা না পান তবে 1 চা চামচ আমলা গুঁড়ো নিন।
   ১ ড্রপ  লবঙ্গ এস্সেন্টিয়াল অয়েল (না দিল ও হবে )।
   ৩ ড্রপ রোজমেরি এসেনশিয়াল অয়েল
   ১ চা চামচ নারকেল তেল



তৈরীর প্রক্রিয়া:

        একটি বাটিতে মেথির বীজ এবং কালো জিরা  বীজ নিন। রাতারাতি জলে ভিজিয়ে রাখুন। পরের দিন সকালে ভেজানো বীজ, 2টি জবা  ফুল, 1 টাটকা গোলাপ, 1 টি পেঁয়াজ, 2 টাটকা আমলা যোগ করুন তারপর একটি ব্লেন্ডারে মধ্যে  নিন, শেষে  এগুলি সঠিকভাবে মিশ্রণ করুন। তারপরে এগুলিকে একটি তাজা বাটিতে নিয়ে নিন এবং তারপরে 1 টি ড্রপ লবঙ্গ এস্সেন্টিয়াল অয়েল (Essential Oil), 3 টি ড্রপ রোজমেরি এসেনশিয়াল অয়েল, 1 চামচ নারকেল তেল দিন। তাদের সঠিকভাবে মিশ্রিত করুন।
আপনি এটি ফ্রিজে 5 দিনের জন্য সঞ্চয় করতে পারেন।

অ্যাপ্লিকেশন:

এই মাস্কটি প্রয়োগ করার আগে আপনার চুলে সঠিকভাবে আঁচড়ে নিন যাতে কোনো জোটা না থাকে । এর পরে আপনার চুলের প্রতিটি স্ট্যান্ড মেহেদির মতো লাগান।

প্রক্রিয়াকরণের সময়:

 আপনি যখন এই মাস্কটি প্রয়োগ করতে শুরু করেন প্রথম তিনদিন পর পর প্রয়োগ করুন এবং এটিকে সাধারণ জল এ  ধুয়ে ফেলুন। প্রথম  3 দিন শ্যাম্পু করবেন না  তার পরে চার দিন এর দিন  শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলুন। তারপরে প্রতি সপ্তাহে একবার প্রয়োগ করুন।



এই প্যাকটিতে আমরা মেথি বীজ, কালো জিরা , জবা  ফুল তিনটি উপকরণ  আমাদের চুলকে শক্ত, ঘন, চুল পড়া  এবং খুশকি নিয়ন্ত্রণ করে । পেঁয়াজ নতুন চুল গজাতে, টাক পড়া , চুল পড়া নিয়ন্ত্রণে সহায়তা করে। এই প্যাকটিতে আমি যে সমস্ত উপাদান ব্যবহার করিছি  তা চুলকে শক্তিশালী করে, চুলের পড়াকে রোধ করে  চুলের বৃদ্ধিতে সাহায্য  করে।
এই প্যাকটি 2 সপ্তাহ ব্যবহারের পরে, আমার চুলের মান পুরোপুরি পরিবর্তিত হয়েছে। আমি দুর্দান্তভাবে এই হেয়ার প্যাকটি ভালবাসি যা দুর্দান্ত কাজ করেছে  এবং এখন আমার চুল আরও ঘন এবং শক্তিশালী দেখায়।

কিছু প্রাথমিক জিনিস মনে করিয়ে দি 

স্বাস্থ্যকর ডায়েট নিন
নিজের  জীবন উপভোগ করুন  আনন্দে থাকুন ।

Facebook: Stay1731
Pinterest: staybeautiful2019
Instagram: @staybeautifulwithprativa
Blog: staybebeautiful.blogspot.com
Website: staybeautiful.in
Youtube: Stay Beautiful With Prativa
Bussiness mail: staybeautiful2019@gmail.com

Category: , , , , , , , , ,

West Bengal Job:
If you enjoyed this article, subscribe to receive more just like it.!

0 মন্তব্য(গুলি)