Keya Seth Aromatherapy Skin Defence Orange Cream Review 2020 | কেয়া শেঠ অ্যারোমাথেরাপি স্কিন ডিফেন্স অরেঞ্জ ক্রিম 2020

Stay Beautiful | ১২:৫০ AM | 0 মন্তব্য(গুলি)


আজ আমি Keya Seth Aromatherapy Skin Defence Orange Cream সম্পর্কে বলতে চলছে ; আমি যখন এটি কিনেছি তখন আমি খুব খুশি ছিলাম  এই সময়  ভিটামিন সি একটি ট্রেন্ডি উপাদান, এবং আমরা সবসময় ভিটামিন সি ভিত্তিক পণ্য অনুসন্ধান করি। Keya Seth Aromatherapy অরেঞ্জ  স্কিনকেয়ার পরিসীমা চালু করেছে; এর মধ্যে  আপনি পাবেন- ত্বকের স্ক্রাবার, টোনার, ক্রিম এবং সিরাম। আমি ক্রিম এবং টোনার ব্যবহার করি। তবে আজ আমি আপনার সাথে Keya Seth Aromatherapy Skin Defence Orange Cream সম্পর্কে বলবো তাহলে আপনারা নিজেরাই বুঝতে পারবেন এটা কেনা উচিত কি না  নেক্সট ব্লগ-এ কেয়া শেঠ অ্যারোমাথেরাপি  হাইড্রেটিং অরেঞ্জ টোনের  সম্পর্কে আসবে তাই আমার ব্লগটি অনুসরণ করুন।

এটি যদি আপনি ইংলিশ-এ  পড়তে চান তবে এই লিংক তা তে ক্লিক করুন:

https://staybebeautiful.blogspot.com/2020/05/keya-seth-aromatherapy-skin-defence.html


আমার শেষ নিবন্ধে, আমি  soumi's can grow lotion সম্পর্কে বলেছি  যদি আপনি পর্যালোচনাটি পরীক্ষা না করেন তবে  নীচে একটি লিঙ্ক দিয়ে দিচ্ছি -

https://staybeautifulbangla.blogspot.com/2020/04/the-soumis-can-product-hair-grow-lotion.html


আমরা সবাই জানি কমলা লেবুতে  ভিটামিন সি রয়েছে, যা দাগ, ব্রণ-দাগ, বার্ধক্য-চিহ্ন, কোলাজেনের উত্পাদনকে আরও অনেক কিছু বাড়িয়ে তুলতে সহায়তা করে। এই ক্রিম ভিটামিন সি অন্তর্ভুক্ত; আসুন দেখি এটি ত্বকে কীভাবে কাজ করে।

Keya Seth Aromatherapy Skin Defence Orange Cream

প্যাকেজিং: এটি কার্ডবোর্ডের প্যাকের মধ্যে আসে এবং বাক্সের বাইরের স্তরে পণ্য সম্পর্কে লেখা সমস্ত কিছুই রয়েছে। বাক্সটি খোলার পরে, আপনি একটি আসল পণ্য দেখতে পাবেন যা প্লাস্টিকের পাত্রে আসে।

 

উপাদানগুলি: অরেঞ্জ এসএনটিয়াল অয়েল , ফ্রাঙ্কিন্সেন্স এসএনটিয়াল অয়েল,গ্রপে সীড এসএনটিয়াল অয়েল 


রঙ: হালকা কমলা

সংযোগ: ঘন


মূল্য: 50 গ্রাম পণ্যটির জন্য, আপনাকে 160টাকা দিতে হবে । আপনি যদি এটি স্থানীয় স্টোর থেকে কিনে থাকেন তবে আপনি এটি ছাড়ের দাম পাবেন।


                                                                                            

 স্ব-জীবন: উত্পাদন তারিখ থেকে 2 বছর।

পণ্য দাবি করে :

  • নিস্তেজ, রুক্ষ, প্রাণহীন ত্বক-কে উজ্জ্বল করতে সাহায্য করে 
  • অরেঞ্জ এসএনটিয়াল অয়েল ফ্রাঙ্কিন্সেন্স এসএনটিয়াল অয়েল,গ্রপে সীড এসএনটিয়াল অয়েল সাথে মিশ্রিত অরেঞ্জ  ক্রিম প্রাকৃতিক কন্ডিশনার হিসাবে কাজ করে যা ত্বকে কার্যকরভাবে নরম, উজ্জ্বল এবং আকর র্ষণীয় করে তোলে এবং ত্বক মেরামত সাহায্য করে ।
                                                                                               

অরেঞ্জ এসএনটিয়াল অয়েল:

  • শুষ্ক এবং রুক্ষ ত্বককে নরম করতে সাহায্য করে 
  • রুক্ষ ত্বককে মসৃন করতে সাহায্য করে ।
  • কোলাজেন প্রযোজনা বাড়ায়।
  • ত্বককে উজ্জ্বল  করতে সহায়তা করে।
  • রক্ত প্রবাহ উন্নত করুন।
  • ব্রণর উপর ভালো কাজ করে 
  • কালো দাগ এবং প্যাচগুলি সরান।
                                                                                                    

ব্যবহারবিধি:

ফেসওয়াশ দিয়ে আপনার মুখ পরিষ্কার করার পরে এই কেয়া শেঠ অ্যারোমাথেরাপি স্কিন ডিফেন্স কমলা ক্রিমটি আপনার মুখে লাগান। যতক্ষণ না এটি ত্বকে শোষিত হয় ততক্ষণ এটি আপনার মুখের উপরে ম্যাসাজ করুন। সেরা ফলাফলের জন্য প্রতিদিনের সময় ব্যবহার করুন।

Keya Seth Aromatherapy Skin Defence Orange Cream Review


একজন বিউটি ব্লগার হিসাবে আমার কাজটি হলো  সর্বদা নতুন পণ্য ব্যবহার করা  এবং এক বার চেষ্টা করা। প্রত্যেকে তাদের ত্বকের জন্য ভিটামিন সি ভিত্তিক পণ্য চায়। আমার শুষ্ক ত্বক এবং শুকনো ত্বকের জন্য কমলা সবচেয়ে ভাল। আমার ত্বকে কোনও কালো প্যাচ বা পিগমেন্টেশন নেই, তবে গ্রীষ্মের কারণে, আমি ট্যানিংয়ের মুখোমুখি হই।
আমি এই ক্রিমটি নাইট ক্রিম হিসাবে ব্যবহার করি। ত্বকে পুরোপুরি শোষণের জন্য কয়েক সেকেন্ড নেয় । এটি আমার ত্বককে হাইড্রেট করে; যখন আমি সকালে ঘুম থেকে উঠি তখন আমার ত্বক নরম, মসৃণ এবং উজ্জ্বল বোধ করে। এটি ব্যবহারের পরে, আমি ট্যানিং সমস্যার মুখোমুখি হই না।
প্রথমত, আমি ফেসওয়াশ দিয়ে আমার মুখ ধুয়ে ফেলি , তারপরে কেয়া শেঠ হাইড্রেটিং কমলা টোনার লাগিয়ে তারপরে কেয়া শেঠের সিরাম এবং ক্রিম টি  লাগায়  ও রাতে ঘুমিয়ে পরি ।

সামগ্রিকভাবে আমি এই পণ্যটি পছন্দ করি এবং আমি আপনাকে সুপারিশ করি যদি আপনার ত্বক শুকনো হওয়া স্বাভাবিক থাকে তবে এটি ব্যবহার করে দেখুন। আপনার চেহারায় প্রয়োগ করার আগে সর্বদা প্যাচ পরীক্ষা করুন এবং যদি অরেঞ্জ -এ আপনার এলার্জি থাকে  তবে এটিকে একেবারেই ব্যবহার করবেন না।

আপনারা  যদি আমার নিবন্ধটি পছন্দ করেন তবে দয়া করে আমার নিবন্ধটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন এবং আমার Social Media Account অনুসরণ করুন।

Facebook: Stay1731

Pinterest: staybeautiful2019

Instagram: staybeautifulwithprativa

website: staybeautiful.in

Youtube: Stay Beautiful With Prativa

Bussiness mail: staybeautiful2019@gmail.com

 

Category: , , ,

West Bengal Job:
If you enjoyed this article, subscribe to receive more just like it.!

0 মন্তব্য(গুলি)