The Soumi’s Can Product Vitamin ADE Oil (সৌমির ক্যান প্রোডাক্ট ভিটামিন এ ডি ই তেল)

Stay Beautiful | ১০:২০ AM | 0 মন্তব্য(গুলি)


নামটি থেকে আমি আশা করি আপনি বুঝতে পারবেন, এটি একটি বডি অয়েল যা ভিটামিন এ, ভিটামিন ডি, এবং ভিটামিন ই দিয়ে তৈরি। আপনার যদি ভিটামিন এ এবং ভিটামিন ডি এর অভাব থাকে, তবে এটি আপনার ঘাটতি পূরণ করে। এই তেল আপনার ত্বককে উজ্জ্বল করার জন্য নয়; আপনি বলতে পারেন এটি একটি চিকিত্সার তেল। আমি কেন এটিকে  চিকিত্সার তেল বলছি; উত্তরটি জানার জন্য, দয়া করে পড়া চালিয়ে যান। বা যদি আপনি এমন কোনো তেল সন্ধান করছেন  যা ব্যবহার করে তাত্ক্ষণিকভাবে চকচকে ত্বক পেতে চান তাহলে The Soumi's Can Product Orange Oil ব্যবহার করে দেখতে পারেন । এই তেলটি সম্পর্কে জানতে চান তবে নীচে কমেন্ট বক্সে লিখুন ।
English Article : https://staybebeautiful.blogspot.com/2020/05/the-soumis-can-product-vitamin-ade-oil.html

The Soumi’s Can Product-Vitamin ADE Oil Review




সৌমির ক্যান পণ্যটি কলকাতা ভিত্তিক ব্র্যান্ড। বেশিরভাগ লোক এই ব্র্যান্ডকে বিশ্বাস করে কারণ তারা আয়ুর্বেদের রেসিপিটি ব্যবহার করে তাদের পণ্য তৈরি করে। এবং তারা তাদের পণ্য সম্পর্কিত যা দাবি করুক না কেন, বেশিরভাগ 80% লোক  তাই ফলাফল পেয়েছিল।

Packaging: 



এটি একটি প্লাস্টিকের বোতল নিয়ে আসে যা সবুজ রঙের ক্যাপ দেয়। তেলের বাইরের অংশে একটি স্টিকার রয়েছে যেখানে পণ্যগুলি সম্পর্কে সমস্ত কিছু লেখা রয়েছে। এটি দেখতে খুব স্বাভাবিক এবং এটি ভ্রমণ বান্ধব নয়।

Ingredients:  


Haridra (25mg), Manjistha (25mg), Arjuna (8mg), Daru Haridra (25mg), Karpur (25mg), Retinol (2ml), Vit-E Acetate(0.1ml), Orange oil (2ml), Arachis Oil (0.45ml), Olive oil (0.025ml), Carrot seed oil (0.1ml), Calciferol (0.1ml)

Preservative:

B.H.T- 0.05gm

Flavor:

Sandal Oil- 0.7ml

Colour:

সানসেট হলুদ

Base: 

Light Liquid Paraffin- QS to 5ml

Price:

২০০মিল  এর দাম  ১১৫ / - টাকা। তবে যখন আপনি স্থানীয় দোকান থেকে এটি কিনবেন তখন চিন্তা করবেন না আপনি 10-15% ছাড় পাবেন।

How to Use:


  • শীতকালে, এটি স্নানের পরে লাগান এবং ত্বক যতক্ষণ না শোষণ হচ্চে ততক্ষন পর্যন্ত ম্যাসাজ করুন।
  • গ্রীষ্মে, স্নানে  যাওয়ার আগে, আপনি এই তেলটি মাসাজ করুন।
Claim:

  • এটি দাবি করে যে এটি আপনার ত্বকে ইউভি রশ্মির ক্ষতি থেকে রক্ষা করে
  • বার্ধক্য প্রক্রিয়া ধীর করতে সাহায্য করে ।
  • এটি শিশুর ত্বকের জন্যও তৈরি করা হয়েছে।
  • এটি শিশুর হাড় এবং পেশী শক্তিশালী করতে সহায়তা করে।

My experience with the Soumi’s Can Product vitamin ADE Oil


প্রথমত, আমার  প্যাকেজিংয়ের খুব একটা  পছন্দ  হয়  নি ; কয়েক দিন ব্যবহারের পরে বোতলের বাইরেটা  তৈলাক্ত বোধ করে। এটি এমন তেল নয় যা আপনাকে খুব উজ্জ্বল ত্বক দেয় কিন্তু  আপনার যদি খুব ক্ষতিগ্রস্থ ত্বক হয় এবং আপনার যদি ভিটামিন এ, ডি এর ঘাটতি থাকে তবে এই মূল্য র  মধ্যে এটি সেরা । এটি খুব লাইটওয়েট এবং সহজেই ত্বকে-এ  শোষিত হয়। আমি এটি স্নান -এ যাওয়ার আগে ব্যবহার করছি। ত্বকে তেল শুষে না হওয়া পর্যন্ত  তেল  টাকে শরীর-এ  ম্যাসেজ করতে থাকি  তারপরে, আমি গোসল করতে যাই এবং এটি আমার শরীরকে নরম করে তোলে। তবে এতে প্যারাবেন রয়েছে যা আমি পছন্দ করি না, অন্যথায় পণ্যটি আমার ত্বকের জন্য দুর্দান্তভাবে কাজ করে। আপনি একবার অবশ্যই ব্যবহার করে দেখতে পারেন ।


আপনারা  যদি আমার নিবন্ধটি পছন্দ করেন তবে দয়া করে আমার নিবন্ধটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন এবং আমার Social Media Account অনুসরণ করুন।

Facebook: Stay1731

Pinterest: staybeautiful2019

Instagram: staybeautifulwithprativa

website: staybeautiful.in

Youtube: Stay Beautiful With Prativa

Bussiness mail: staybeautiful2019@gmail.com

Category: , , , , , ,

West Bengal Job:
If you enjoyed this article, subscribe to receive more just like it.!

0 মন্তব্য(গুলি)