The Soumi's Can Product Hair Grow Lotion

Stay Beautiful | ১২:১৯ PM | 0 মন্তব্য(গুলি)


এই দিনগুলির মধ্যে একটি সাধারণ সমস্যা হ'ল চুল পড়া, যা বেশিরভাগ পুরুষ এবং স্ত্রীলোকের মুখোমুখি হচ্ছেন । দিন দিন দূষণের কারণেই তা বাড়ছে । সুতরাং, আমাদের চুল পড়া বন্ধ করতে হবে কেবল এটিই নয়, কীভাবে নতুন চুল গজানো যায় সে সম্পর্কেও ভাবতে হবে। বাজারে, প্রচুর চুলের তেল পাওয়া যায় যা চুল পড়া রোধ করতে এবং নতুন চুল গজাতে সহায়তা করে; এখানে, একটি সমস্যা দেখা দিয়েছে যা আমাদের মধ্যে অনেকেই চুলের তেল দেওয়া  পছন্দ করে না। তাদের জন্য, চুলের  চুলের লোশন সেরা বিকল্প।

আজ আমি আপনাদের সাথে দ্য সৌমির ক্যান গ্রো হেয়ার লোশন(The Soumi's Can Product Hair Grow Lotion), যা কলকাতায় উত্পাদন করে । এই ব্র্যান্ডের মালিক সৌমী ভট্টাচার্য এবং ব্র্যান্ডের নাম সৌমির ক্যান গ্রুপ।

প্যাকেজিং: 

এই পণ্যটি একটি প্লাস্টিকের বোতলে আসে। প্রোডাক্টের ওপরে, একটি স্টিকার রয়েছে যেখানে আপনি ব্র্যান্ড লোগো এবং সৌমী মামের ফটো দেখতে পারবেন  ও পণ্যের পিছনের দিকে সেখানে আরও একটি স্টিকার রয়েছে যেখানে পণ্যের বিবরণ লেখা থাকে।



মূল উপাদানগুলি:

আমলকি, ভ্রিংরাজ, নিম, জাবা (হিবিস্কাস ফুল), উসিরা, মেথি ।

আমলকি: এটি চুলের ফলিকেলকে শক্তিশালী করে এবং চুলের বৃদ্ধিকে বাড়িয়ে তোলে, অকাল চুল পাকা রোধ করতে সহায়তা করে।

ভ্রিংরাজ: এতে রয়েছে অ্যান্টি-ইনফ্ল্যামেটরি বৈশিষ্ট্য যা খুশকি দূর করতে  সাহায্য  করে। এটি টাক পড়া রোধ করে  এবং চুলের বৃদ্ধিকে বাড়িয়ে তোলে।

নিম: নিম চুলের বৃদ্ধি এবং মাথা উকুনের চিকিত্সা করতে সহায়তা করে। এছাড়াও মাথার ত্বককে  কন্ডিশনের ও সাহায্য করে ।

জাবা: জবা অর্থ হিবিস্কাস, যা দুর্দান্ত কন্ডিশনার বৈশিষ্ট্যযুক্ত, খুশকির সাথে আচরণ করে, টাক পড়ে রোধ করে।

উসিরা: এটি একটি আয়ুর্বেদিক ও ষধি যা খাস নামেও পরিচিত। এটি আপনার চুলকে অতিরিক্ত চকমক দেয়।

মেথি: এতে নিকোটিনিক অ্যাসিড এবং উচ্চ প্রোটিন রয়েছে, যা চুল পড়া এবং খুশকির  বিরুদ্ধে লড়াই করে। আপনার পাতলা চুল ঘন চুলগুলিতে স্থানান্তর করতে সাহায্য করে ।

আমি আশা করছি  যে আপনারা  বুঝতে পারছেন  The Soumi's Can Product Hair Grow Lotion আমাদের চুলের জন্য কতটা উপকারী। এখন আমরা রঙ, ধারাবাহিকতা এবং দামের জন্য যাচ্ছি।

রঙ: হালকা সবুজ।

ধারাবাহিকতা: জলের মতো এটা অনেক টা ।



মূল্য: 100 মিলি পণ্যের জন্য, আপনি / -245 টাকা প্রদান করেন। আমি এটি স্থানীয় বাজার থেকে কিনেছি, তাই আমি একটি 10% ছাড় পেয়েছি। আপনি যদি অনলাইনে থেকে এটি কিনতে আগ্রহী হন তবে আমি একটি লিঙ্কটি ক্লিক করুন
https://www.sastasundar.com/soumis-can-grow-hair-lotion-100-ml-soumis-herbal-products-pvt-ltd/p/6spbum


The Soumi's Can Product Hair Grow Lotion ব্যবহার-এর সুবিধা :

  • এটি চুল পড়া নিয়ন্ত্রণ করে।
  • এটি চুল পুনরায় বৃদ্ধিতে সহায়তা করে।
  • এটি চুলের অকাল গ্রেটিং নিয়ন্ত্রণ করে।
  • এটি চুলের অতিরিক্ত চকমক দেয়।

The Soumi's Can Product Hair Grow Lotion কি ভাবে ব্যবহার করবেন :

ব্যবহারের আগে, বোতলটি সঠিকভাবে নাড়ুন। আপনার তালুতে পরিমাণ মতো লোশন টা  নিন, এটি প্রতিদিন রাত এ  ঘুমানোর আগে আপনার চুলের মাথার সমস্ত অংশে লাগান। পরের দিন শ্যাম্পু করে নিন The Soumi's Can Product Hair Grow shampoo and the Soumi's can product hair conditioner দিয়ে ।

আমার অভিজ্ঞতা The Soumi's Can Product Hair Grow Lotion-এর সাথে 



পণ্যগুলি দুর্দান্ত কাজ করে তবে তাদের ফলাফলটি দেখানোর জন্য কিছুটা সময় নেয়, সুতরাং আপনার ধৈর্য ধরতে হবে। আমি আয়ুর্বেদ এবং সৌমী ম্যামের পণ্যকেও বিশ্বাস করি। আজকাল, আমি প্রচুর চুল পড়ার মুখোমুখি হয়েছি। তার আগে, আমার চুল নিয়ে আমার কোনও সমস্যা ছিল না । এজন্যই আমি এই পণ্যটি কেনার সিদ্ধান্ত নিই।
আমি এই পণ্যটি এক সপ্তাহের মধ্যে ব্যবহার করার ফলে দেখলাম চুল কম পড়ছে। দু-তিন সপ্তাহ পরে আমি দেখেছি, 95% আমার চুল পড়া বন্ধ হয়ে গেছে। তবে কোনও চুল পুনরায় বৃদ্ধি লক্ষ্য করে নি । তবে আমি কখনই এটি ব্যবহার বন্ধ করিনি। 2-3 মাস ব্যবহার করে পরে , আমি দেখতে পায় নতুন চুল গজাচ্ছে ।
আমি এই পণ্যটি পছন্দ করি, যাই দাবি করুক না কেন এটি কাজ করে। তবে এতে প্যারাবেন খুব অল্প পরিমাণে রয়েছে যা ক্ষতি করে না।কোনও পণ্য ব্যবহার করার আগে, আমি সর্বদা সেই প্যাচ পরীক্ষার পরামর্শ দিই।
আপনারা  যদি আমার নিবন্ধটি পছন্দ করেন তবে দয়া করে আমার নিবন্ধটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন এবং আমার Social Media Account অনুসরণ করুন।

Facebook: Stay1731


Pinterest: staybeautiful2019


Instagram: staybeautifulwithprativa


website: staybeautiful.in


Youtube: Stay Beautiful With Prativa


Bussiness mail: staybeautiful2019@gmail.com

Category: , , ,

West Bengal Job:
If you enjoyed this article, subscribe to receive more just like it.!

0 মন্তব্য(গুলি)