বও স্কিন সাইন্স অপ্পল সিডার ভিনেগার শ্যাম্পু রিভিউ ২০২০-Wow Skin Science Apple Cider Vinegar Shampoo Review2020

Stay Beautiful | ১০:৪১ PM | 1 মন্তব্য(গুলি)

 আমার শেষ ব্লগে, আমি আমার চুলের যত্নের রুটিনটি ভাগ করেছি  এবং সেখানে আমি বও স্কিন সাইন্স-এর (Wow Skin Science) পণ্যগুলি ব্যবহার করছি। আজ আমি বও স্কিন সাইন্স অপ্পল সিডার ভিনেগার শ্যাম্পু রিভিউ ২০২০পর্যালোচনা করছি যা 100% প্রাকৃতিক এবং কাঁচা হিমালয় অ্যাপল সিডার ভিনেগার দিয়ে তৈরি করা হয়েছে । বও স্কিন সাইন্স অপ্পল সিডার ভিনেগার শ্যাম্পু(Wow Skin Science Apple Cider Vinegar Shampoo) -তে  কোনো প্যারাবেন , কোনও সালফেট নেই, সিলিকন নেই এবং এই শ্যাম্পুতে কোনও লবণ নেই, এটি খুব মৃদু। এটি আমাদের চুল এবং চুলের ত্বক -এ  ক্ষতি করে না। এখন আমি আপনাকে এই শ্যাম্পুটি সম্পর্কে আমার অভিজ্ঞতার কথা বলছি ।
যদি আপনি এটাকে ইংলিশে -এ পড়তে চান তাহলে নিচের লিংকে ক্লিক করুন -
https://staybebeautiful.blogspot.com/2019/06/wow-skin-science-apple-cider-vinegar.html



প্যাকেজিং:

এটি একটি ট্যাব ক্যাপ সহ কালো রঙের স্বচ্ছ বোতল মধ্যে শ্যাম্পুটা থাকে । ক্যাপ-এর  রঙটি কালো এবংনীচের অংশটি সোনালী। এই দুটি  রঙের কম্বিনেশন যা দেখতে বেশ আকর্ষণীয়। ক্যাপটিতে ওপেন এবং ক্লোজ লেখা রয়েছে যা আপনাকে এই ক্যাপটি কীভাবে খুলতে বা বন্ধ করতে হয় তা জানতে সহায়তা করে। বোতলটি একটি স্টিকার দিয়ে ঢাকা যেখানে এই শ্যাম্পু সম্পর্কে সমস্ত কিছু লেখা আছে ।



মূল উপকরণ:

খাঁটি জল, ক্যাপ্রিল / ক্যাপ্রিল গ্লুকোসাইড, সোডিয়াম মিথাইল কোকোয়েল টরেট, সোডিয়াম লরওয়েল সারকোসিনেট, ডেসাইল গ্লুকোসাইড, কোকোমিডোপ্রোপাইল বেটেইন, ডিসোডিয়াম কোকোঅ্যাম্পোডিয়াসেটেট, পলিকোয়াটারিয়াম -10, পলিক্যোটার্মিয়াম -73, ডি প্যানথ্যানল, প্রাকৃতিক অ্যাপল নেট পলিনেট, এক্সটার বাদাম তেল, আরগান অয়েল, সোডিয়াম বেনজোয়াট, পটাসিয়াম সরবেট, পিইজি -150 ডিস্টেরেট, সুগন্ধি|



দাম:

300 মিলি শ্যাম্পু-এর  জন্য আপনাকে দিতে হবে  499টাকা । অনেক সময় আপনি এর থেকেও কমে পেতে পারেন।


স্ব-জীবন:

উত্পাদন থেকে 2 বছর

রঙ:

গোল্ডেন।


গন্ধ ও টেক্সচার :

পণ্যটিতে কাঁচা হিমালয়ের আপেল সিডার ভিনেগারের একটি নতুন গন্ধ রয়েছে। আপনি যখন কয়েক মিনিটের পরে আপনার মাথার ত্বকে এটা ব্যবহার করবেন,তখন সুগন্ধি চলে যায়।

কোথায় শ্যাম্পু টি পাওয়া যাবে :


আপনি এটি যে কোনও অনলাইন স্টোর যেমন ফ্লিপকার্ট, অ্যামাজন, পার্পল.কম  বা ওয়াও অফিসিয়াল সাইটে গিয়ে কিনতে পারেন।

ব্যবহারবিধি:


আপনার চুলের দৈর্ঘ্য অনুসারে এই শ্যাম্পুটি  একটি মগে নিন এবং তারপর কিছুটা ঠাণ্ডা জলে মিশ্রিত করুন। তারপরে এটি আপনার মাথার ত্বকে লাগান। চুলের ডিটক্সাইফাই করার জন্য এটি 5 মিনিটের জন্য ম্যাসেজ করুন। তারপরে নরমাল জলে ধুয়ে ফেলুন।

পণ্যের দাবি:

এটি দাবি করেছে যে এটি ক্ষতিগ্রস্থ চুলগুলি মেরামত করে। আমাদের চুল এবং মাথার ত্বকে ধুলো, দূষণ দূর করে । এটি খাঁটি জিনিস  দিয়ে তৈরী হয়েছে।

ওয়াও অ্যাপল সিডার ভিনিগার শাম্পু নিয়ে আমার অভিজ্ঞতা(Wow Skin Science Apple Cider Vinegar Shampoo Review)



আমি সর্বদা প্যারাবেন মুক্ত, সিলিকন মুক্ত পণ্য পছন্দ করি। আজকাল দূষণের কারণে আমাদের প্রায় প্রতিদিন চুল ধুয়ে নেওয়া প্রয়োজন। এই কারণে প্রাকৃতিক পণ্যগুলি ব্যবহার করা প্রয়োজন । এটি খুব বেশি আমাদের চুলকে ক্ষতি করে না, এর কারণ  এই পণ্যটি সম্পূর্ণ প্রাকৃতিক পণ্য দিয়ে তৈরি। এটি আমার চুল খুব সুন্দরভাবে পরিষ্কার করে। এটি আমাকে একটি সুন্দর এবং পরিচালনাযোগ্য চুল দেয়। আমি যখন তেল প্রয়োগ করি তখন তেল সরিয়ে ফেলতে খুব বেশি শ্যাম্পু লাগে। অন্যথায়, আমি এটা অনেক পছন্দ।

আমি এই শ্যাম্পুটি সম্পর্কে যা পছন্দ করেছি:


এটি খুশকি দূর করতে সহায়তা করে।
এটি যে কোনও ধুলো মুছে ফেলতে সহায়তা করে।
এটি আমাকে একটি সুন্দর এবং পরিচালনাযোগ্য চুল দেয়।

আমি এই শ্যাম্পুটি সম্পর্কে যা পছন্দ করি না:

চুল থেকে তেল বের করতে খুব বেশি শ্যাম্পু দরকার|

রেটিং: 4.4 / 5

For more updated like
Facebook: Stay1731
Pinterest: staybeautiful2019
Website: staybeautiful.in
Instraram: @staybeautifulwithprativa
Bussiness mail: staybeautiful2019@gmail.com

Category: , , , ,

West Bengal Job:
If you enjoyed this article, subscribe to receive more just like it.!

1 টি মন্তব্য: