5 best Shampoo for Dry hair| শুকনো চুলের জন্য সেরা 5 শ্যাম্পু

Stay Beautiful | ২:৩০ AM | 0 মন্তব্য(গুলি)


হাই, আজ আমি আমার মতে ড্রাই  চুলের জন্য পাঁচটি সেরা শ্যাম্পুর  সম্পর্কে বলতে চলেছি  । বাজারে প্রচুর ব্র্যান্ড-এর শ্যাম্পু পাওয়া যায়, সেগুলি থেকে আমি ড্রাই  চুলের জন্য 5 টি সেরা শ্যাম্পু বাছাই করেছি  যা আমার চুলের জন্য উপযুক্ত, এবং প্রায় 80% লোক এই শ্যাম্পুগুলিতে সন্তুষ্ট। আশা করি, এই আর্টিকেল টি  আপনাদেরকে সাহায্য করবে সঠিক শ্যাম্পু বেছে  নেয়ার জন্যে।

শুকনো ও রুক্ষ চুলের কারণ:

👉আমরা অনেকেই আমাদের চুলের জন্য গরম জল ব্যবহার করি। গরম জল আমাদের চুলের ক্ষতি করে এবং চুলকে আরও ড্রাই ও প্রাণহীন করে তোলে।
👉প্রতিদিন আপনার চুলকে ক্ষতিকারক শ্যাম্পু দিয়ে ধুয়ে ফেলাটা ও  চুল ক্ষতিগ্রস্থ হওয়ার অন্যতম  একটি কারণ।
👉প্রতিদিন চুলের স্ট্রেইটনার, কার্লিং আয়রন, ড্রায়ার ইত্যাদি তাপের সরঞ্জামগুলি আপনার চুল ক্ষতি করে ।
👉চুল ক্ষতিগ্রস্থ হওয়ার অন্যতম প্রধান আর একটি  কারণ হ'ল সূর্য-রশ্মি, শুষ্ক বায়ু।

5 best Shampoo for Dry hair

💁 Herbal essence bio review Argan oil of Moroccon Shampoo:


এই শ্যাম্পুতে মরোক্কান আরগান তেল রয়েছে যা অ্যান্টি-অক্সিড্যান্ট এবং ভিটামিন ই পূর্ণ both আরগান তেল মূলত চুল হাইড্রেটিং এবং নরম করার জন্য ব্যবহৃত হয় এবং এই শ্যাম্পু এই পয়েন্টগুলিতে দুর্দান্ত কাজ করে। এটি সালফেট এবং প্যারাবেন্স থেকে সম্পূর্ণ মুক্ত এবং যদি আপনার রঙিন চুল থাকে তবে আপনি এই শ্যাম্পুটিও ব্যবহার করতে পারেন; এটি ব্যবহার করা নিরাপদ।

💁 WoW skin science Apple Cider Vinegar Shampoo:

WOW Skinscience  একটি জৈব ব্র্যান্ড যা প্যারাবেন, সালফেটস, খনিজ তেল থেকে মুক্ত। এই শ্যাম্পু 100% খাঁটি আপেল সিডার ভিনেগার থেকে তৈরি করা হয়েছে ; এটি চুলের ত্বককে ডিটক্সাইফাই করতে এবং জীবাণুগুলি তৈরী  ব্যাকটেরিয়াগুলি সরাতে সহায়তা করে। যদি আপনার মাথার ত্বকে চুলকানি থাকে তবে তাও এটি দূর করে  ফেলতে সহায়তা করে।

আমার সাইটে আমি ইতিমধ্যে এই শ্যাম্পুর সাথে আমার অভিজ্ঞতা শেয়ার করেছি  যদি আপনি আগ্রহী হন তবে নীচের লিঙ্কটিতে ক্লিক করুন:

💁 OGX Coconut Milk Shampoo:

নারকেল ক্ষতিগ্রস্থ চুলকে রিপেয়ার করতে সহায়তা করে, এবং এই শ্যাম্পু নারকেল-এর দুধ দ্বারা তৈরী । এটি ক্ষতিগ্রস্থ চুলকে  হাইড্রেট, ময়শ্চারাইজড  করতে সহায়তা করে। এটি সালফেট এবং প্যারাবেন্স থেকেও মুক্ত। এটি দেখতে ক্রিম-এর মতো দেখতে  এবং একটি সুন্দর ফেনা তৈরি করে। এটি ব্যবহারের পরে আপনার চুলগুলি নরম , চকচকে এবং স্বাস্থ্যকর দেখাচ্ছে।

💁 Sunsilk Nourishing Soft and Smooth Shampoo:

এটি একটি খুব পুরানো এবং বিশ্বস্ত ব্র্যান্ড তবে এটি রাসায়নিক মুক্ত নয়। এই শ্যাম্পুতে আরগান অয়েল, বাবাসু তেল, ক্যামেলিয়া তেল, নারকেল তেল এবং বাদাম তেল রয়েছে। এই উপাদানগুলির একটি মিশ্রণ চুলকে আরও 
manageable এবং ফ্রিজমুক্ত করে তোলে। এটি ঘন এবং লম্বা চুলের জন্য উপযুক্ত। এই শ্যাম্পুর রঙ হলুদ বর্ণের এবং আপনি এটি একটি খুব অল্প মূল্য-এ  পেয়ে যাবেন ।

💁 Loreal Paris Total 5 advanced Repair Shampoo:

চুলের ক্ষতিরঅন্যতম  লক্ষণ হ'ল- নিস্তেজতা, শুষ্কতা, রুক্ষতা, চুল পড়া, স্প্লিটস এন্ডস  এবং এই শ্যাম্পুটি দাবি করেছে যে এটি এই 5 টি সমস্যার  ওপর কাজ করে । এটি আপনার চুল থেকে সমস্ত ধুলো -ময়লা সরিয়ে ফেলতে সহায়তা করে এবং এর সেরা অংশটি এটি আপনার চুলকে ড্রাই করে  না তবে শ্যাম্পুর পরে, আপনাকে সেরা ফলাফলের জন্য কন্ডিশনার প্রয়োগ করতে হবে।


Category:

West Bengal Job:
If you enjoyed this article, subscribe to receive more just like it.!

0 মন্তব্য(গুলি)